বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৮ অপরাহ্ন

লোহাগাড়ায় আ.লীগের বর্ধিত সভা: ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ৩৩ নেতাকর্মী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৭৭ নিউজ ভিউ

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভা ১৮ অক্টোবর সোমবার সকাল বেলা অনুষ্ঠিত হয়। উপজেলা সদরের এক কমিউনিটি সেন্টারে আয়োজিত এই সভায় লোহাগাড়া উপজেলা আওয়ামী সভাপতি খোরশেদ আলম চৌধুরী সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মোসলেম উদ্দীন আহমদ এমপি ।

তৃণমূল বর্ধিত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লোহাগাড়া উপজেলার ৬টি ইউনিয়নে ৩২ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার গ্রহণ করা হয়। এসময় দলীয় মনোনয়ন প্রত্যাশীরা কোন কারণে দলীয় মনোনয়ন না পেলেও নৌকার বিদ্রোহী প্রার্থী হবেন না এবং নৌকাকে বিজয়ী করতে সর্বাত্মকভাবে কাজ করবেন বলে দলের সর্বস্তরের নেতাকর্মীদের সামনে অঙ্গীকার ও শপথ করেন। এসময় সকল দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বক্তব্য ভিডিও রেকর্ড ধারণ করা হয়।

উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বড়হাতিয়া ইউনিয়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম।

পুটিবিলা ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বর্তমান চেয়ারম্যান হাজ্বী মো. ইউনুছ, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক ও যুবলীগ নেতা আ.স.ম দিদারুল আলম।

কলাউজান ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রীনিবাস দাশ সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক কাশেম মিয়া, কার্যনির্বাহী সদস্য এস.এম আব্দুল জব্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইছহাক মিয়া, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক নেতা মোহাম্মদ এয়াছিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র সিনিয়র সহ-সভাপতি মাসুদ করিম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জাহাঙ্গীর আমিন ও আওয়ামী লীগ নেতা মাওলানা আব্দুল সবুর।

চরম্বা ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল আলম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মুছা কোম্পানী ও চরম্বা ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মাওলানা হেলাল উদ্দিন।

চুনতি ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জয়নুল আবেদীন জনু, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি আনিস উল্লাহ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সাজ্জাদ হোসাইন মিনহাজ।

পদুয়া ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নুরুল হক কন্ট্রাক্টর, উপজেলা তাঁতী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সহ-সভাপতি আকতার কামাল পারভেজ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হারুনুর রশিদ, আকতার হোসেন ফরিদ, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য লিটু দাশ বাবলু, উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব জাহাঙ্গীর আলম ও আওয়ামী লীগ নেতা নুরুল আবছার।

May be an image of 11 people, including Ashab Uddin and মোহাম্মদ সোলাইমান মেম্বার, people sitting, people standing and indoor

এদিকে, বর্ধিত সভাকে কেন্দ্র করে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে  আসতে শুরু করে তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আগামী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন প্রার্থীর স্লোগান দিতে থাকে কর্মী সমর্থকরা। উত্তাপ ছাড়াতে শুরু করে নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দীন হিরুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দীন, সাতকানিয়া উপজেলা আওয়ামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এম.এ মোতালেব সিআইপি, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা সুলতানা লুবনা, সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ওমর ফারুক, জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল, উপজেলা আওয়ামী সভাপতি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, জান মোহাম্মদ সিকদার, নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান ও মুজাহিদ বিন কায়ছার প্রমূখ।

অন্যদের উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস ও আইন বিষয়ক এড. কচির উদ্দীনসহ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ কর্মকর্তা ও সদস্যবৃন্দ, উপজেলাধীন ইউনিয়নসমূহের আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলার আসন্ন ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা অঙ্গিকার করেন, যিনি দলের মনোনয়ন পাবেন পাবেন, অন্যরা ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করবেন। কেউ বিদ্রোহী প্রার্থী হবেন না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel