মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোহাগাড়ায় আদালতের নির্দেশ অমান্য করে রাস্তা নির্মাণ লোহাগাড়ায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজ লোহাগাড়ায় নৌকার বিদ্রোহীদের নেতৃত্বে না আনার দাবি তৃণমূলের পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় প্রধান আসামী কবিরসহ গ্রেপ্তার ২ লোহাগাড়ায় বসতঘর ও কবরস্থানের জায়গা দখল চেষ্টার অভিযোগ লোহাগাড়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন লোহাগাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বসতঘর ভাংচুর লোহাগাড়ায় রোহিঙ্গাদের ভোটার না করার বিষয়ে সতর্ক করলেন ইউএনও।। চট্টগ্রাম অবৈধভাবে মাটি কাটায় লোহাগাড়ায় ডাম্প ট্রাক ও এক্সকেভেটর জব্দ লোহাগাড়া থেকে একজন মানবিক ইউএনও’র বিদায়

সৌদিআরবে প্রেসিডেন্সি প্রধান কর্তৃক সম্মাননায় ভূষিত নদভী এমপি।। ডেইলী চট্টগ্রাম।

চট্টগ্রাম ডেক্স
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৭৪ নিউজ ভিউ

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া লোহাগাড়া) আসনের সংসদ সদস্য, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের বোর্ড অব ট্রাস্টিজের (বিওটি) চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী পবিত্র ওমরাহ পালনসহ সৌদি সরকারের শীর্ষ কর্মকর্তা, বিভিন্ন দাতা সংস্থা ও বিশ্ববিদ্যালয় পরিদর্শন, সমঝোতা স্মারকের মতো পূর্বনির্ধারিত বিভিন্ন কর্মসূচির পাশাপাশি প্রবাসী বাংলাদেশীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠান ও মতবিনিময় সভায় যোগদানের মাধ্যমে ব্যস্ত সময় অতিবাহিত করছেন। তারই অংশ হিসেবে গত বুধবার তার নেতৃত্বে আইআইইউসির একটি প্রতিনিধিদল মসজিদুল হারাম ও মসজিদে নববীর খতিব অ্যান্ড প্রেসিডেন্ট ড. শেখ আবদুর রহমান আস সুদাইসের সৌজন্যে পূর্বনির্ধারিত দ্বিপক্ষীয় বৈঠকে অংশগ্রহণ করেন।

এতে আইআইইউসির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. দ্বীন মুহাম্মদ উপস্থিত ছিলেন। বৈঠকে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের আদ্যোপান্ত ও ভবিষ্যৎ পরিকল্পনাগুলো তুলে ধরেন। এতে উপস্থিত মসজিদুল হারামাইনের প্রেসিডেন্সিরা অত্যন্ত সন্তুষ্টি প্রকাশ করেন এবং সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। দ্বিপক্ষীয় বৈঠক শেষে আইআইইউসির বিওটি চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপিকে মসজিদুল হারামাইন প্রেসিডেন্সির প্রধান শেখ ড. আবদুর রহমান বিন আবদুল আজিজ আস সুদাইসের সম্মাননা ক্রেস্ট ও বিশেষ হাদিয়া দেয়া হয়। প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপিও ড. শেখ আবদুর রহমান আস সুদাইসের জন্য বিশেষ হাদিয়া হস্তান্তর করেন। বৈঠক শেষে প্রতিনিধিদলকে পবিত্র কাবা শরিফের গিলাফ তৈরির কারখানা পরিদর্শনে নিয়ে যাওয়া হয়।

প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি রিয়াদ, জেদ্দা, মক্কা ও মদিনায় অবস্থানকালে সৌদি বাদশার উপদেষ্টা, রাজকীয় পরিবারের সদস্য, সৌদি সরকারের পদস্থ কর্মকর্তা ছাড়াও সৌদি বাদশাহর নিজস্ব সাহায্য সংস্থা কিং সালমান সেন্টারের উচ্চ পদস্থ কর্মকর্তা, রাবেতা আল আলম আল ইসলামীর (ওয়ার্ল্ড মুসলিম লীগ) সেক্রেটারি জেনারেল ও সৌদি বাদশাহর উপদেষ্টা ড. মুহাম্মদ বিন আবদুল করিম আল ঈসা, ওআইসির সেক্রেটারি জেনারেল ড. ইউসুফ বিন আহমদ আল ওতাইমিন, ইসলামিক সলিডারিটি ফান্ড অব ওআইসি প্রধান নির্বাহী ড. আবদুল্লাহ আল কুজাইম, আইডিবির ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মনসুর মুখতার, কিং সউদ বিন সালমান আলে সউদের ফাইন্যান্সিয়াল অ্যাডভাইজার ড. আবদুল কাদের আল মশহুর, শেখ সোলাইমান আর রাজেহী ফাউন্ডেশনের সেক্রেটারি জেনারেল, রেয়াদস্থ আল এহতেছাব সেন্টারের ডাইরেক্টর ড. আবদুল্লাহ আযযাহরানি ও মসজিদে নববীর খতিব ও ইমামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বলে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির প্রেস সচিব অধ্যাপক শাব্বির আহমদ জানিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel