বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মতবিনিময় সভা

বোয়ালখালী প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৬৭ নিউজ ভিউ

বোয়ালখালী পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন নব নির্বাচিত মেয়র জহুরুল ইসলাম জহুর।

২৬ আক্টোবর মঙ্গলবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ আপরাজিতায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এস এম মোদ্দাচ্ছের, সাংবাদিক আবুল ফজল বাবুল, এম এ মন্নান, কাজী আয়েশা ফারজানা, শাহীনুর কিবরিয়া মাসুদ ও প্রলয় চৌধুরী মুক্তিসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বেশ কয়েকজন সাংবাদিক তাদের বক্তব্য তুলে ধরেন।

পরে, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর তার বক্তব্যে বলেন, বোয়ালখালী পৌর এলাকায় পঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। পৌর এলাকাকে শতভাগ আলোকিত ও রাস্তা ঘাট সংস্কার করে যান চলাচলের উপযোগী করে তোলাসহ পানিবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার উন্নয়ন এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ।

পৌর মেয়র আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।বোয়ালখালী পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সাংবাদিক সহ সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি।

এতে অন্যদের উপস্থিত ছিলেন, সাংবাদিক রাজু দে, মুহাম্মদ মহিউদ্দীন, স. ম. রবিউল ইসলাম, আল সিরাজ ভাণ্ডারী, কাজী এমরান কাদেরী, পূজন সেন, দেবাশীষ বড়ুয়া রাজু, ছাদেকুর রহমান সবুজ, ইউছুপ রেজা, আবু নাঈম, তাজুল মানিক ও হোসাইন মাহমুদ প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel