মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোহাগাড়ায় আদালতের নির্দেশ অমান্য করে রাস্তা নির্মাণ লোহাগাড়ায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজ লোহাগাড়ায় নৌকার বিদ্রোহীদের নেতৃত্বে না আনার দাবি তৃণমূলের পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় প্রধান আসামী কবিরসহ গ্রেপ্তার ২ লোহাগাড়ায় বসতঘর ও কবরস্থানের জায়গা দখল চেষ্টার অভিযোগ লোহাগাড়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন লোহাগাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বসতঘর ভাংচুর লোহাগাড়ায় রোহিঙ্গাদের ভোটার না করার বিষয়ে সতর্ক করলেন ইউএনও।। চট্টগ্রাম অবৈধভাবে মাটি কাটায় লোহাগাড়ায় ডাম্প ট্রাক ও এক্সকেভেটর জব্দ লোহাগাড়া থেকে একজন মানবিক ইউএনও’র বিদায়

চবি’তে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম

ইকবাল হোসেন
  • আপডেটের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৭২ নিউজ ভিউ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের তথ্য সহায়তায় হেল্পডেস্ক, শিক্ষা উপকরণ ও মাস্ক বিতরণ করেছে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

২৭ অক্টোবর বুধবার সকালে শুরু হওয়া ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের এই সেবা প্রদান করেন সংগঠনটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক মিনহাজুর রহমান শিহাব, সাংগঠনিক সম্পাদক রাজেশ দাশ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রাব্বি, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন হাসান বাবলু, দপ্তর সম্পাদক সুমন দে ও অর্থ সম্পাদক মেহেরাজ হোসেন প্রমুখ।

ওই সময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক জিরো পয়েন্টের সামনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন করে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে শিক্ষার্থীদের আসন পরিকল্পনা বিষয়ক ও বিভিন্ন ফ্যাকাল্টি সম্পর্কে তথ্য প্রদান করেন। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আগত পরীক্ষার্থীদের মাঝে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরণ এবং কলম, খাবার পানিও দেওয়া হয়।

এ’সময় নেতৃবৃন্দ বলেন,দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পরীক্ষার্থীদের কষ্ট ও ভোগান্তির কথা বিবেচনায় রেখে তাদের সহায়তার জন্য রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের উদ্যোগে তথ্য সহায়তা কেন্দ্র ও শিক্ষা উপকরণ বিতরণের ব্যবস্থা করা হয়েছে। পরীক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পরীক্ষায় অংশ নিতে পারে এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম যেন অক্ষুণ্ণ থাকে তাই এই কর্মসূচী ভর্তি পরীক্ষা পর্যন্ত প্রতিদিন চলমান থাকবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের নেওয়া পদক্ষেপের সহযোগী হিসেবে কাজ করছি আমরা। আগামী দিনেও শিক্ষার্থীবান্ধব যে কোনো কর্মসূচিতে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকবে বলে জানান তারা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel