সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ৬মাসের জেল, আনসার সদস্য আহত ডিসি মমিনুরের বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদে ১০১ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি চট্টগ্রামে সীরাত মাহফিলের প্রস্তুতি সভায় ৩ কোটি টাকার বাজেট ঘোষণা চট্টগ্রামে চিকিৎসকদের ১০% ছাড় দিচ্ছে হাঙ্গার কিলার্স লোহাগাড়ায় ৫০ প্রাথমিক বিদ্যালয়ে নেই ৬৮ জন শিক্ষক, ব্যাহত শিক্ষা কার্যক্রম শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে: মোছলেম উদ্দীন এমপি চট্টগ্রামে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত আটক লোহাগাড়ায় পাহাড় কাটার দায়ে ২ জনকে কারাদন্ড লোহাগাড়ায় অভিযানে দোকানদারকে লাখ টাকা জরিমানা পটিয়ায় সাবেক মেয়রের ছেলের গুলিতে মা নিহত

পদুয়ায় ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন জসিম উদ্দীন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৮৭ নিউজ ভিউ
পদুয়ায় চেয়ারম্যান পদে লড়বেন জসিম উদ্দীন
লোহাগাড়া উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে । আগামী ২৩ ডিসেম্বর ভোটের দিন রেখে এই তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। বুধবার রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে এই তফসিল ঘোষণা করা হয়।
এদিকে, তফসিল ঘোষণার পরপরই উপজলার পদুয়া ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদুয়া নয়াপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জসিম উদ্দীন। তিনি ২০১৬ সালের ইউপি নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় মনোনয়ন (ধানের শীষ) প্রতিক নিয়ে পদুয়া থেকে নির্বাচন করে বিজয়ী প্রার্থীর সাথে হাড্ডাহাড্ডি প্রতিদ্বন্দ্বিতা করেন।
জানা যায়, পদুয়ায় এলাকায়  জসিম উদ্দীনের এখনো বেশ জনপ্রিয়তা রয়েছে। বিশেষ করে এলাকায় পুরনো মুরব্বী, শিক্ষিত মানুষ, ব্যবসায়ী ও তরুণ-যুব সমাজের নিকট তার বেশ গ্রহণযোগ্যতা রয়েছে। এলাকায় রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।
মো. জসিম উদ্দীন বলেন, আমার ইউনিয়নের মানুষের ভালোবাসার কাছে আমি হেরে গেলাম। দলমত নির্বিশেষে মানুষের ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসায় বন্দি হয়ে আমি নির্বাচনে আসতে বাধ্য হলাম।
তিনি আরও বলেন, যদি  সুষ্ঠু নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়; তাহলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এইবার যেহেতু আমার দল বিএনপি নির্বাচনে যাচ্ছে না; তাই আমি আমার প্রাণপ্রিয় পদুয়াবাসীকে সাথে নিয়ে (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আপনাদের সুচিন্তিত রায়ের মধ্য দিয়ে পদুয়া ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সক্ষম হব। ইনশাআল্লাহ।
উল্লেখ্য, ৯টি  ইউনিয়ন নিয়ে লোহাগাড়া উপজেলা গঠিত। পূর্বে, লোহাগাড়া সদর , আমিরাবাদ ও আধুনগর এই  ৩টি ইউপি’র নির্বাচন হয়ে গেছে। বাকী রয়েছে ৬টি ইউপি’র নির্বাচন। এগুলো হলো- চুনতি, পুটিবিলা, কলাউজান, পদুয়া, চরম্বা ও বড়হাতিয়া ইউনিয়ন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel