শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন : ৬৮ প্রার্থীর প্রতীক প্রদান কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলাম পুণরায় বার আউলিয়া ডিগ্রি কলেজ সভাপতি মনোনীত এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ৬মাসের জেল, আনসার সদস্য আহত ডিসি মমিনুরের বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদে ১০১ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি চট্টগ্রামে সীরাত মাহফিলের প্রস্তুতি সভায় ৩ কোটি টাকার বাজেট ঘোষণা চট্টগ্রামে চিকিৎসকদের ১০% ছাড় দিচ্ছে হাঙ্গার কিলার্স লোহাগাড়ায় ৫০ প্রাথমিক বিদ্যালয়ে নেই ৬৮ জন শিক্ষক, ব্যাহত শিক্ষা কার্যক্রম শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে: মোছলেম উদ্দীন এমপি চট্টগ্রামে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত আটক লোহাগাড়ায় পাহাড় কাটার দায়ে ২ জনকে কারাদন্ড

লামায় ৭ ইউনিয়নে আওয়ামী লীগের জয়

জসিম উদ্দীন
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৯৩ নিউজ ভিউ

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পার্বত্য বান্দরবানের লামা উপজেলায় ৭ ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ১১ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। উপজেলার সব ইউয়িনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জয়লাভ করেছেন। ওই নির্বাচনে অপ্রীতিকর কোন সংবাদ পাওয়া যায়নি। প্রায় সব ইউনিয়নে সুষ্ঠ,ু অবাধ ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে বলে একাধিক সূত্রে জানা গেছে। সন্ধ্যার পর থেকে একে একে ৭টি ইউনিয়স থেকে ভোট কেন্দ্রের ফলাফল উপজেলা নির্বাচনী কন্ট্রোল রুমে আসে। উপজেলা নির্বাচন অফিসার জানিয়েছেন, অনেকগুলো কেন্দ্র দুর্গম এলাকায় বিধায়, ফলাফলের জন্য রাত ১১টা পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।
লামা উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসাইন রহমান জানান, দ্বিতীয় ধাপের নির্বাচনে লামা উপজেলার ৭টি ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীরা জয়লাভ করেছেন।
নির্বাচনে বেসরকারী ফলাফলে বিজয়ীরা হলেন- গজালিয়া ইউনিয়নে প্রতীকের প্রার্থী বাথোয়াইচিং মার্মা (নৌকা) ৪৭৪৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বাবুল হোসেন পেয়েছেন ৮৪৭ ভোট। লামা সদর ইউনিয়নে মিন্টু কুমার সেন (নৌকা) ২৬৮১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্তার কামাল পেয়েছেন-১৬৪৫ ভোট। ফাঁসিয়াখালী ইউনিয়নে মোহা. নুরুল হোসাইন (নৌকা) ৬০৪২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকের হোসেন মজুমদার পেয়েছেন ৫৮৯৪ ভোট। আজিজনগর ইউনিয়নে মো. জসিম উদ্দিন (নৌকা) ৩৭১১ ভোট পেয়েছন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রশিদ আহাম্মদ পেয়েছে ১৫৬২ ভোট। সরই ইউনিয়নে মোহাম্মদ ইদ্রিছ পেয়েছেন ৪৪৬১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আবু হানিফ পেয়েছেন ২০৭ ভোট। রূপসীপাড়া ইউনিয়নে চাচিং প্রু মার্মা (নৌকা) পেয়েছেন ৩৪৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম পেয়েছেন ২২৮৫ ভোট ও ফাইতং ইউনিয়নে মোহাম্মদ ওমর ফারুক (নৌকা) ৩৩২৫ ভোট পেয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল জলিল পেয়েছেন ২২১৫ ভোট।
আজিজনগর ও সরই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ে তাৎক্ষণিকভাবে আনন্দ মিছিল বের করা হয়েছে। মিছিলে আওয়ামী লীগ নেতাকর্মীরাসহ সমথর্করা অংশগ্রহণ করেন। সমর্থকদের অনেকেই আতশবাজি পুড়িয়ে আনন্দ প্রকাশ করেছেন। মিছিলে নৌকা নৌকা শ্লোগানে মুখরিত হয় আজিজনগর ও সরই এলাকা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel