1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় ইউপি নির্বাচন : আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা

জসিম উদ্দীন
  • আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১০৩ নিউজ ভিউ

দেশে ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে লোহাগাড়া উপজেলার ৬ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। ২৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় লোহাগাড়ার উপজেলার ৬ ইউনিয়নের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণ করা হয়।
উপজেলার ৬টি ইউনিয়নে চুড়ান্তভাবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা হলেন, বড়হাতিয়া ইউনিয়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, চুনতি ইউনিয়নে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও চুনতি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. জয়নুল আবেদিন জনু, চরম্বা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ শফিকুর রহমান, কলাউজান ইউনিয়নে উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি ও কলাউজান ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, পুটিবিলা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক ও পদুয়া ইউনিয়নে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ হারুনর রশিদ।
উল্লেখ্য যে, লোহাগাড়ায় ৯ ইউনিয়নের মধ্যে গত সনের অক্টোবরে ৩ইউনিয়ন পরিষদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ৬ ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রত্যাশী ছিলেন ২৭ জন। এর মধ্যে মনোনয়ন ফরম জমা দিয়েছেন, বড়হাতিয়া ইউনিয়ন থেকে ৩ জন, পুটিবিলা ইউনিয়ন থেকে ২জন, চরম্বা ইউনিয়ন থেকে ৫ জন, চুনতি ইউনিয়ন থেকে ৩জন, কলাউজান ইউনিয়ন থেকে ৯ জন ও পদুয়া ইউনিয়নে থেকে ৫ জন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun