সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ৬মাসের জেল, আনসার সদস্য আহত ডিসি মমিনুরের বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদে ১০১ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি চট্টগ্রামে সীরাত মাহফিলের প্রস্তুতি সভায় ৩ কোটি টাকার বাজেট ঘোষণা চট্টগ্রামে চিকিৎসকদের ১০% ছাড় দিচ্ছে হাঙ্গার কিলার্স লোহাগাড়ায় ৫০ প্রাথমিক বিদ্যালয়ে নেই ৬৮ জন শিক্ষক, ব্যাহত শিক্ষা কার্যক্রম শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে: মোছলেম উদ্দীন এমপি চট্টগ্রামে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত আটক লোহাগাড়ায় পাহাড় কাটার দায়ে ২ জনকে কারাদন্ড লোহাগাড়ায় অভিযানে দোকানদারকে লাখ টাকা জরিমানা পটিয়ায় সাবেক মেয়রের ছেলের গুলিতে মা নিহত

পদুয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দীনের মনোনয়ন বৈধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৭০ নিউজ ভিউ

লোহাগাড়া উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে পদুয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. জসিম উদ্দীনের মনোনয়ন বৈধ করেছে চট্টগ্রাম জেলা নির্বাচন কমিশন।

গত ২৯ নভেম্বর মনোনয়ন যাচাই-বাছাইকালে ব্যাংক একাউন্টে সমস্যা থাকায় পদুয়া ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মো. জসিম উদ্দিনে মনোনয়ন ফরম বাতিল করেছিল লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচন রিটানিং কর্মকর্তা মো. সাদ্দাম হোসেন রোমান খাঁন|

তারপর, মো. জসিম উদ্দীন তার মনোনয়নের বৈধতা চ্যালেন্স করে জেলা নির্বাচন অফিসারের বরাবর রিট করে। পরে, জেলা নির্বাচন কমিশনার ওই বিষয়টি যাচাই-বাছাই করে অবশেষে তার মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

এ ব্যাপারে জসিম উদ্দীন বলেন, উপজেলা রিটানিং অফিসার আমার মনোনয়নপত্র বাতিল বলে গণ্য করেন। পরে, আমি জেলা নির্বাচন অফিসার বরাবর বৈধতা চ্যালেন্স করে রিট করলে তারা সেটি যাচাই-বাছাই করে বৈধ ঘোষণা করেন। ফলে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে আমার আর কোন বাঁধা নেই।

তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel