1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় পৌরসভা ও সড়ক উন্নয়ন কাজ হবে: প্রতিমন্ত্রী এনামুর রহমান

জসিম উদ্দীন
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৫২ নিউজ ভিউ
জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় দেশের উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকভাবে চট্টগ্রামের লোহাগাড়ায় পৌরসভা ও সড়ক উন্নয়ন কাজ করা হবে। জাতির জনকের অসমাপ্ত কাজ সম্পন্ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১১ মার্চ শুক্রবার বেলা সাড়ে ১১টায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে অনুষ্ঠিত এক বিশাল সুধী সমাবেশে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় বিষয়ক প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়োজনীয়তা শেষ হয়নি। তাঁর দৃঢ় নেতৃত্বে দেশে কয়লা বিদ্যুৎ কেন্দ্র ও চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন হচ্ছে। শেখ হাসিনার দুরদর্শিতায় জনকল্যানমুখী কার্যক্রমে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের অর্থের অভাব নেই। তিনি আমাকে দায়িত্ব দিয়েছেন দেশের কোথাও কোন রাস্তা অবহেলিত না থাকে সেজন্য প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব আমি সব সময় পালন করে যাচ্ছি। এ সরকারের আমলে বাড়ছে রপ্তানী ও বৈদশিক মুদ্রার আয়। দেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে। নৌকায় ভোট দিতে হবে। স্থানীয় নেতাদের দাবীর প্রেক্ষিতে লোহাগাড়া পৌরসভা করার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলেন সিনিয়র সচিব মো. হেলাল উদ্দীন।
বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে উদ্বোধনী বক্তব্য রাখেন অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি। বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আ.লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া , চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মমিনুর রহমান , চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, জেলা পিপি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, লোহাগাড়া ইউএনও আহসান হাবীব জিতু, লোহাগাড়া আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দীন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী। সভায় স্বাগত বক্তব্য রাখেন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ আলী।
এ সুধী সমাবেশে লোহাগাড়া উপজেলা ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun