1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় হালাল ডাইন রেস্তোরাঁ উদ্বোধন করলেন এমপি নদভী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৯২ নিউজ ভিউ
লোহাগাড়া উপজেলা সদরের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা মোস্তফা সিটিতে অত্যাধুনিক রেস্তোরাঁ হালাল ডাইন উদ্বোধন করলেন সংসদ সদস্য, বিশ্ববরণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।
২৫ মার্চ শুক্রবার বেলা ২টায় প্রধান অতিথি ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দীন নদভী এমপি কেক কেটে রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক যাত্রা সূচনা এবং উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান।
এতে অন্যদের মধ্যে উপস্থিত হলেন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবদুল খালেক, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দীন, লোহাগাড়া জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক রকসি সিকদার, বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়–য়া, চুনতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু, আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দীন, সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দীন, আওয়ামীলীগ নেতা এসএম আবদুল জব্বার, এইচ এম এ গণি সম্রাট, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দিন, সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য সচিব মুহাম্মদ মিজানুর রহমান মিজান। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি বলেন, লোহাগাড়ার বটতলীতে অত্যাধুনিক রেস্টুরেন্ট হচ্ছে এটা নিঃসন্দেহে আমাদের জন্য ভালো লাগার বিষয়। এই ধরনের রেস্টুরেন্টের মাধ্যমে দেশ-বিদেশের মানুষ লোহাগাড়াকে নতুনভাবে চিনবে। সুন্দর এবং উন্নত পরিবেশে ভালো ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের আহ্বান জানিয়ে তিনি বলেন, উপজেলা সদর বটতলী এলাকায় একটি প্রয়োজন ছিল। রেস্তোরাঁ কর্তৃপক্ষকে লক্ষ্য রাখতে হবে খাবার মান যেন ঠিক থাকে। এমন একটি অত্যাধুনিক রেস্টুরেন্ট চালু করায় হেলাল ডাইনের পরিচালক মো. হেলাল উদ্দীন, খোরশেদ আলম, মো. জাহাঙ্গীর, মোহাম্মদ ইদ্রিস, ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান, মো. আবু ছিদ্দিক, মো. খালেক ও মো. মামুনকে ধন্যবাদ জানান ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন এমপি। পরিশেষে, হালাল ডাইনের পরিবেশ, খাবারের মান ও ভিতর-বাহিরের দৃশ্যগুলো দেখে প্রশংসা করেনও তিনি।
May be an image of 8 people, people sitting, indoor and text
হালাল ডাইনে থাই, চাইনিজ, বাংলা, বিয়ে ও জন্মদিন কিংবা যে কোন কর্পোরেট পার্টি আয়োজনের কাস্টমাইজ ফুড মেনু থাকবে। এছাড়াও বিশেষ অনুষ্ঠানের জন্য বেকারি আইটেম বিশেষ করে অভিজাত আয়োজনের যে কোন ধরনের কেক, ব্রেড, কুকিজসহ সব ধরনের বেকারি আইটেম হেলাল ডাইনের নিজস্ব অভিজ্ঞ শেফ এর মাধ্যমে তৈরি ও পরিবেশন করতে সক্ষম। এছাড়াও পছন্দ করে অর্ডার দিয়ে খাওয়ার জন্য রয়েছে একশ’র ও বেশি ফুড মেনু। রয়েছে লাঞ্চ ও ডিনার বক্স এবং উন্নতমানের ক্যাটারিং সুবিধাও।
উদ্বোধনী অনুষ্ঠানে হালাল ডাইনের প্রধান শ্রেফ পরিচালক মো. সবুজ জানান, স্বাস্থ্যসম্মত ও উন্নতমানের খাবারের আয়োজন নিয়ে লোহাগাড়ায় অত্যাধুনিক রেস্টুরেন্ট হিসেবে যাত্রা শুরু করলো হেলাল ডাইন রেস্তোরাঁ। এই রেস্টুরেন্টে প্রধান শেফ হিসেবে দায়িত্ব পালন করছেন দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন একজন অভিজ্ঞ শেফ। যিনি এর পূর্বে ঢাকা শহরের হ্যালো ঢাকা-১১৮ রেস্তোরাঁ ও চট্টগ্রামের সাম্পান, জামান ও খাবারের মেলা রেস্তোরাঁসহ শহরের নামী-দামী রেস্তোরাঁর শেফ হিসেবে কর্মরত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun