1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

সাংবাদিকদের কল্যাণে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা: নদভী এমপি

জসিম উদ্দীন
  • আপডেটের সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৯০ নিউজ ভিউ
দেশের সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। করোনা মহামারীর সময়েও সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে দেশের সাংবাদিকদের প্রনোদনা প্রদান, সাংবাদিকদের চিকিৎসা সহায়তা প্রদান, কল্যাণ ট্রাষ্টে কোটি কোটি টাকার ফান্ড প্রদান, সাংবাদিকদের অধিকার সুরক্ষার জন্য আইন সংশোধন এবং নতুন নতুন সংবাদপত্র ও টিভি চ্যানেলের অনুমোদন দিয়ে সাংবাদিকদের কাজের সুযোগ সৃষ্টিসহ বিভিন্নভাবে সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা।
৩০ মার্চ (বুধবার) রাত ৮টায় চট্টগ্রাম নগরীর চান্দগাঁওস্থ নদভী প্যালেসে অনুষ্ঠিত লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য আন্তর্জাতিক ইসলামিক স্কলার ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান জননেতা প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, লোহাগাড়া প্রেস ক্লাব উপজেলায় কর্মরত সাংবাদিকদের প্রাচীণতম অভিভাবক সংগঠন। প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে আমার দীর্ঘদিনের আত্মার সম্পর্ক। মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও আবুল কালাম আজাদের নেতৃত্বাধীন প্রেস ক্লাব প্রশাসনসহ সারাদেশে স্বীকৃত সংগঠন। এখানে বিভ্রান্তির কোন সুযোগ নেই। আধুনিক সমাজ বিনির্মাণ এবং মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে লোহাগাড়া প্রেস ক্লাবের সাংবাদিকরা। এ সময় সংসদ সদস্য আবু রেজা নদভী প্রেস ক্লাবের উন্নয়ন এবং সদস্যদের কল্যাণে সকল ধরণের সহযোগিতার আশ্বাস দেন।
লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক পুষ্পেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, দপ্তর সম্পাদক রায়হান সিকদার, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিনহাজ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মুুহাম্মদ ইলিয়াছ, আব্দুল জব্বার ফিরোজ, মনির আহমদ আজাদ ও আরিফুল ইসলাম রিফাত প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun