1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

এইচ এম জসিম উদ্দীন
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৭৭ নিউজ ভিউ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড লোহাগাড়া শাখার উদ্যোগে ‘সার্বজনীন কল্যাণে মাহে রমযান’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (১২ এপ্রিল) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড লোহাগাড়া শাখা প্রধান ও এভিপি হারুনুর রশিদ সিকদারের সভাপতিত্বে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মিয়া মোহাম্মদ বরকত উল্ল্যাহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন লোহাগাড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু। অনুষ্ঠানে মূল আলোচনা উপস্থাপন করেন লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ ডক্টর মাহমুদুল হক ওসমানী।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুসা মোহাম্মদ খালেদ জামিল,চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফারুখ হোসাইন,আমিরাবাদ সুফিয়া আলিয়া ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহাদাত হোসাইন,পদুয়া আইনুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ আনম হেলাল উদ্দিন নোমান, লোহাগাড়া উপজেলা বিএনপি নেতা আসহাব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দীন, আমিরাবাদ ফাতেমা তুজ জোহরা মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম সিদ্দিকী, বড়হাতিয়া ইউপির প্রাত্তন চেয়ারম্যান এমডি জুনাঈদ, জাফর আহমদ ডিগ্রী কলেজের অধ্যাপক জালাল আহমদ,  ব্যবসায়ী নেতা ফজলুল হক আজাদ ও ডা. আকতার আহমদ প্রমূখ। এ ছাড়াও শাখার কর্মকর্তা, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিরা এতে অংশ নেন।

প্রধান অতিথি প্রতিবছরের ন্যায় ব্যাংকের ধারাবাহিক এ মহতী আয়োজনকে স্বাগত জানানোর পাশাপাশি কল্যাণমুখী বিভিন্ন কার্যক্রমে সক্রিয় অবদানের জন্য ইসলামী ব্যাংক লিমিটেডকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন ।

প্রধান আলোচক বলেন, পবিত্র রমজানের সংযমের শিক্ষাকে ব্যক্তি পর্যায়ে সারা বছরব্যাপী চর্চার মাধ্যমে আদর্শ মুমিন মুসলমান হয়ে গড়ে উঠা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ও ব্যবসায়ীদের অতি মুনাফার মানসিকতা পরিহার করার আহ্বান জানান। সভা শেষে ইফতার বিতরণ এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মুনাজাত পরিচালনা করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun