1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় গৃহহীন ১৪৫ পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১০৩ নিউজ ভিউ
লোহাগাড়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন ১৪৫ পরিবারকে ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৬ এপ্রিল মঙ্গলবার সকালে মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়্যাল অনুষ্ঠানের মাধ্যমে জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধনের পর লোহাগাড়ায় দলিল ও চাবি হস্তান্তর করা হয়।
ঈদ-উল-ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এ ঘর প্রদান করেন গৃহ-ভূমিহীনদের মাঝে। ব্যাপক আনন্দ উৎসাহের মধ্যে দিয়ে ১৪৫ পরিবারের সদস্যরা তাদের দলিল ও চাবি গ্রহণ করেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঘর পেয়ে মানুষ যখন হাসে তখন সবচেয়ে বেশি ভালো লাগে। এ প্রকল্পের মাধ্যমে অনেক বেদখল জমি উদ্ধার করা সম্ভব হয়েছে। এ সময় প্রকল্পের সঙ্গে জড়িত সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।
২ শতাংশ জায়গায় প্রতিটি ঘরে দুটি কক্ষ রয়েছে, সঙ্গে রয়েছে রান্নাঘর ও শৌচাগার। প্রতিটি ঘরের চারপাশে খোলা জায়গা রয়েছে, যেখানে উপকারভোগীরা চাইলে শাকসবজি আবাদ করতে পারবেন।
উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়া পরিষদ চেয়ারম্যান জিয়াউল চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসাব হাবিব জিতু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম কবির, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আাতিকুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহজাহান স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও উপহারভোগীরা অংশগ্রহণ করেন।
No photo description available.

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun