সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ৬মাসের জেল, আনসার সদস্য আহত ডিসি মমিনুরের বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদে ১০১ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি চট্টগ্রামে সীরাত মাহফিলের প্রস্তুতি সভায় ৩ কোটি টাকার বাজেট ঘোষণা চট্টগ্রামে চিকিৎসকদের ১০% ছাড় দিচ্ছে হাঙ্গার কিলার্স লোহাগাড়ায় ৫০ প্রাথমিক বিদ্যালয়ে নেই ৬৮ জন শিক্ষক, ব্যাহত শিক্ষা কার্যক্রম শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে: মোছলেম উদ্দীন এমপি চট্টগ্রামে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত আটক লোহাগাড়ায় পাহাড় কাটার দায়ে ২ জনকে কারাদন্ড লোহাগাড়ায় অভিযানে দোকানদারকে লাখ টাকা জরিমানা পটিয়ায় সাবেক মেয়রের ছেলের গুলিতে মা নিহত

লোহাগাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বসতঘর ভাংচুর

চট্টগ্রাম ডেক্স
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৪৮ নিউজ ভিউ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের মছদিয়া বড়ুয়া পাড়ায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে আনন্দ বড়ুয়ার (৭০) বসতঘর ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সম্প্রতি লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ আনন্দ বড়ুয়া। অভিযোগ আনা হয়েছে মো. এমরান, মো. আকবর, মো. ফরিদ ও মিলন বড়ুয়াসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনের বিরুদ্ধে।

No description available.

অভিযোগ সূত্রে জানা যায়, আনন্দ বড়ুয়া ও অভিযুক্তদের মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এ বিরোধীয় জায়গা নিয়ে অভিযুক্তরা মোটা অংকের চাঁদা দাবী করে আসছে। একে কেন্দ্র করে গত ১২ মে দিনগত রাত ৩টায় অভিযুক্তগণ আনন্দ বড়ুয়ার ঘরে অস্ত্র-সস্ত্র নিয়ে আক্রমণ করে। ভেঙ্গে পেলে তার বসতঘর। অভিযুক্ত এ সময় আনন্দ বড়ুয়ার পরিবারের সদস্যদেরকে অপর একটি ঘরে তালা মেরে রাখে। লুটপাট করে ঘরে থাকা ৫৫ হাজার টাকা ও একটি দামী মোবাইল ফোন। অজ্ঞাতনামারা ঘরের জিনিষপত্রের ভাংচুর করে। অভিযুক্তগণ ঘন্টাব্যাপী ত্রাস সৃষ্টি করে। এর প্রতিবাদ করলে অভিযুক্তরা অকথ্য ভাষায় গালি-গালাজ করে আনন্দ বড়ুয়াসহ পরিবারের সকলকে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মো. এমরানের মোবাইল ফোন বন্ধ থাকায় অনেক চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। অপর অভিযুক্ত মিলন বড়ুয়া বলেন, এ অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। সরেজমিনে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel