সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চমেক হাসপাতালে অগ্নিদগ্ধ রোগীদের পাশে আ.লীগ নেতা আমিনুল ইসলাম লোহাগাড়ায় ৪ টি মেশিন ধ্বংস ও অর্ধ লক্ষাধিক ঘনফুট বালু জব্দ লোহাগাড়ায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা চট্টগ্রামে ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৫১ লোহাগাড়ায় সেরা কলেজ অধ্যক্ষ এ. কে. এম. ফজলুল হক সুস্থভাবে জীবনযাপন করতে খেলাধুলার বিকল্প নাই : ইউএনও শরীফ উল্যাহ পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ; মানসম্মত শিক্ষা ও উন্নত দেশ : ইউএনও শরীফ উল্যাহ লোহাগাড়ায় আদালতের নির্দেশ অমান্য করে রাস্তা নির্মাণ লোহাগাড়ায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজ লোহাগাড়ায় নৌকার বিদ্রোহীদের নেতৃত্বে না আনার দাবি তৃণমূলের

চমেক হাসপাতালে অগ্নিদগ্ধ রোগীদের পাশে আ.লীগ নেতা আমিনুল ইসলাম

এইচ এম জসিম উদ্দীন
  • আপডেটের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪ নিউজ ভিউ

চট্টগ্রাম : সীতাকুণ্ডে স্মরণকালের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় অগ্নিদগ্ধ রোগীদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জননেতা আমিনুল ইসলাম আমিন।

তিনি গতকাল রবিবার দুপুরে সাংগঠনিক কর্মকাণ্ডের ফাঁকে ছুটে যান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। ওই সময় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিন এ হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটসহ সংশ্লিষ্ট বিভাগ পরিদর্শন করেন। তিনি চিকিৎসাধীন রোগীদের সাথে কুশল বিনিময় করেন এবং সংশ্লিষ্ট চিকিৎসকদের কাছে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। তাদের হাতে তুলে নগদ টাকা তিনি।

এ সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালাক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শামীম আহসান এমপিএইচ, সহকারী পরিচালক ডা. রাজিব, ডা. রফিক উদ্দিন, ডা.রেজায়ানুল রায়হান, ডা.নাবিলা নুর, আওয়ামী লীগ নেতা ফখরুদ্দিন বাবলু, নাজিম উদ্দীন, যুবলীগ নেতা মোরশেদ, জুয়েল, মুনতাসীরসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel