শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমি পেয়ে দারুণ খুশি লোহাগাড়ায় গৃহহীনরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৮ নিউজ ভিউ

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমি পেয়ে দারুণ খুশি চট্টগ্রামের লোহাগাড়ায় ভূমি ও গৃহহীন ৫১ পরিবার।  ২১ জুলাই বৃহস্পতিবার উপকারভোগীরা পেলেন বিনামূল্যে রঙ্গিন টিনের সেমিপাকা ঘর। এখন নতুন ঠিকানায় নতুন জীবনের স্বপ্ন দেখছেন অসহায় এসব মানুষ। তারা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীকে।

দেশব্যাপী প্রধানমন্ত্রী কর্তৃক গৃহহীনদের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর সংক্রান্ত উদ্বোধনের পর লোহাগাড়ায় হস্তান্তর করা হয়েছে দলিলসহ ঘরের চাবি। উপজেলা প্রশাসন কর্তৃক ঘর ও ২শতক জমি পেয়ে খুশি এ পরিবারের সদস্যগণ। দলিল ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উল্যাহ। বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান এম ইব্রাহিম কবির, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহজাহান, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তার আহমদ সিকদার।
লোহাগাড়ায় সর্বমোট ৩৮৪ টি ক শ্রেণীভুক্ত গৃহ ও ভূমিহীন পরিবারকে পুণবার্সন প্রক্রিয়া সম্পন্ন হল। এর মধ্যে রয়েছে পদুয়া ইউনিয়নের ধলিবিলায় ১১৮টি, চরম্বা ইউনিয়নের মাইজবিলায় ২৭টি, আধুনগর ইউনিয়নের কুলপাগলী এলাকায় ২৯টি, একই ইউনিয়নের চাফফিরানী এলাকায় ২৮টি, বড়হাতিয়া ইউনিয়নের চাকফিরানী এলাকায় ৩০টি, চুনতিতে ৬টি, চান্দা এলাকায় ৮৭টি, পুটিবিলা তাঁতী পাড়ায় ৩৪টি ও পহরচাঁন্দা গ্রামে ২৫ পরিবার।
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকতা, এলাকার গন্যমান্য ব্যক্তি ও আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel