শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন : ৬৮ প্রার্থীর প্রতীক প্রদান কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলাম পুণরায় বার আউলিয়া ডিগ্রি কলেজ সভাপতি মনোনীত এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ৬মাসের জেল, আনসার সদস্য আহত ডিসি মমিনুরের বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদে ১০১ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি চট্টগ্রামে সীরাত মাহফিলের প্রস্তুতি সভায় ৩ কোটি টাকার বাজেট ঘোষণা চট্টগ্রামে চিকিৎসকদের ১০% ছাড় দিচ্ছে হাঙ্গার কিলার্স লোহাগাড়ায় ৫০ প্রাথমিক বিদ্যালয়ে নেই ৬৮ জন শিক্ষক, ব্যাহত শিক্ষা কার্যক্রম শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে: মোছলেম উদ্দীন এমপি চট্টগ্রামে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত আটক লোহাগাড়ায় পাহাড় কাটার দায়ে ২ জনকে কারাদন্ড

লোহাগাড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৩ নিউজ ভিউ

বিনম্র শ্রদ্ধা ও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে চট্টগ্রামের লোহাগাড়ায় পালন করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস। গতকাল ১৫ আগস্ট সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়। পরে, এক শোকর‌্যালি বের করা উপজেলা পরিষদ চত্বর থেকে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে পদুয়া বনরেঞ্জ কার্যালয়ের পক্ষ থেকে বৃক্ষ চারা রোপন করা হয়। পরে, উপজেলা পাবলিক হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্যাহ। প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এম ইব্রাহীম কবির। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান, উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার, বীর মুক্তিযোদ্ধা তপন দাশ, রফিক দিদার ও আওয়ামী লীগ নেতা ইউছুপ কবির প্রমূখ।

May be an image of 13 people, people standing and outdoors
অপরদিকে, সকাল বেলা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সভাপতি খোরশেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুর নেতৃত্বে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ অপর্ণ করা হয়। সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে লোহাগাড়া প্রেসক্লাবের পক্ষে শ্রদ্ধার্ঘ অপর্ণ করা হয়। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে জাতির পিতার প্রকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়। লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও এক আলোচনা সভার আয়োজন করা হয় বটতলীস্থ সংগঠন কার্যালয়ে। বেলা ১২ টায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel