1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

এবার ইউএনও’র ‘উইনার্স ব্যাগ’ পেল শাহপীর পাইলট হাই স্কুলের ৬শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১২৪ নিউজ ভিউ

২০ অক্টোবর বৃহস্পতিবার  দুপুরে লোহাগাড়া  সদরস্থ শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ে হঠাৎ ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উল্যাহ। প্রধান শিক্ষককে সাথে নিয়ে ক্লাসে গিয়ে শুরু করলেন তাঁর ধারাবাহিক শিক্ষা বিষয়ক কার্যক্রম। ৮ম ও নবম শ্রেণিতে দুটি ক্লাস নিলেন তিনি। ক্লাস শেষে তার নিয়মিত শিক্ষা কার্যক্রম Everyday Five Words-এর ওপর প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে বিজয়ী ৬ জন শিক্ষার্থীর হাতে তুলে দেন আকর্ষণীয় পুরস্কারের ‘উইনার্স ব্যাগ’।

বিজয়ী শিক্ষার্থীরা হলেন- ৯ম শ্রেণির শিক্ষার্থী শরীফুল ইসলাম, ইছমত আরা বেগম, কাওকাবা আকতার লাকি, ৮ম শ্রেণিরর শিক্ষার্থী আছমা সাদিয়া তাশকি, আকলিমা আকতার, তানজিয়ান আহমেদ সাজ। স্কুলের বিজয়ী শিক্ষার্থীরা ‘উইনার্স ব্যাগ’ পেয়ে ব্যাপক আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছে।

শিক্ষার্থীরা জানায়, আমরা অত্যন্ত খুশি। ইউএনও স্যারের এটি ব্যতিক্রমী উদ্যোগ। এখান থেকে আমরা অনেক শিক্ষা পেয়েছি। আমাদের আত্মবিশ্বাস বাড়ছে। স্যারকে সঠিক উত্তর দিয়ে আমরা আজকে বিজয়ী হয়েছি।

ইউএনও শরীফ উল্যাহ জানান, আজকে শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ে কিছু সময়ের জন্য ক্লাস নিয়েছি। প্রতিযোগিতার আয়োজন করেছি। শিক্ষার্থীরা অনেক মনোযোগী ছিল। ইতোমধ্যেই বিভিন্ন কার্যক্রমের ফল পাওয়া শুরু করেছি। আগামীতে আরও অনেক উন্নতির স্বপ্ন দেখছি। শিক্ষাক্ষেত্রে ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজও বিজয়ী ৬ শিক্ষার্থীকে দেওয়া হয়েছে ‘উইনার্স ব্যাগ‘।

তিনি আরও বলেন, শিক্ষা নিয়ে কাজ করাটা আমার ব্যাপক আগ্রহ ও আবেগের সাথে জড়িত। আমি শিক্ষাখাতে ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যেই নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সবাই আমাকে ব্যাপক সহযোগিতা ও সমর্থন করছেন। দিন যত যাচ্ছে আমার কাজের আগ্রহ অধিকতর তীব্র হচ্ছে। এতে আমি বেশ অনুপ্রাণিত হচ্ছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun