মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

খাতুনগঞ্জে পরিবহন শ্রমিক হত্যার ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৫৬ নিউজ ভিউ

চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জে পরিবহন শ্রমিক মো. মাসুদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় করা মামলায় দু’জনকে  আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল- নগরীর বাকলিয়ার মোজাহের কলোনি এলাকার মো. জসিমের ছেলে মো. সোহাগ (২২) ও মো. আলী হোসেনের ছেলে মো. সাইদুল হোসেন (২২)। ওই সময় তাদের আরেক সহযোগী রাসেল মিয়া (২২) পালিয়ে গেছে। ২১ অক্টোবর দিবাগত রাতে বাকলিয়া ও ব্রাহ্মণবাড়িয়ার কাশিনগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, ১৯ অক্টোবর চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছুরিকাহত মাসুদের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে মো. বাবুল বাদী হয়ে এজাহারনামীয় তিনজন ও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় আসামিরা হলেন- মো. রাসেল (২৩), মো. সাদ্দাম (২৪) ও সোহাগ (২৩)।

কোতোয়ালী থানার এসআই মো. মোমিনুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রথমে বাকলিয়া থেকে মাসুদ হত্যাকাণ্ডের মূলহোতা সোহাগকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার কাশিনগর থেকে সাইদুলকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- গত সোমবার খাতুনগঞ্জের চাঁন মিয়া লেন এলাকায় পিকআপ প্রবেশকে কেন্দ্র করে নিহত মাসুদের সঙ্গে তাদের কথা কাটিকাটি হয়। এরপর তারা চলে গেলেও একইদিন সন্ধ্যায় মাসুদের ওপর হামলা চালায় অভিযুক্তরা। কিল, ঘুষি মারার একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে তারা। হত্যায় ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customized By Shah Mohammad Robel