মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় পৃথক দুটি অভিযানে ৯০ হাজার টাকা জরিমানা ও ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৩৫ নিউজ ভিউ
Exif_JPEG_420

লোহাগাড়ায় উপজেলার চরম্বা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বিবিরবিলা দক্ষিণ পাড়ায় রাতের আঁধারে মাটির টপ সয়েল কাটার দায়ে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মোঃ হারুন (৩৫) নামে এক ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। ওই সময় একটি ট্রাক জব্দ করা হয়। মো. হারুন চরম্বা বিবিরবিলা দক্ষিণ পাড়ার মুহাম্মদ ইব্রাহীমের পুত্র। ২৯ অক্টোবর রাত ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান। অভিযানকালে লোহাগাড়া থানার এএসআই আব্দুর রহমানসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
অপরিদকে, ওই দিন বিকেলে উপজেলার চুনতি ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ মিরিখিল হাবিব মেম্বারের পোল্ট্রি ফার্ম সংলগ্ন এলাকায় মাটি কাটা ও বালু উত্তোলনে অভিযান চালিয়েছে ভ্রামামাণ আদালত। এসময় মাটি কাটা ও বালু উত্তোলনের দায়ে মুুহাম্মদ কমরু নামে এক যুবককে ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে। তিনি ওই এলাকার হাফেজ আহমদের পুত্র। অভিযানকালে লোহাগাড়া থানার এসআই রুহুল আমিনসহ পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, উপজেলার চুনতি ও চরম্বা এলাকায় অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ওই সময় একটি ট্রাকও জব্দ করা হয়। তারা দু’জন পরবর্তীতে এ ধরণের অপরাধ আর করবে না মর্মে অংগীকার নামা নেয়া হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customized By Shah Mohammad Robel