1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

ইউএনও’র ‘উইনার্স ব্যাগ’ পেল বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের ৬শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৪৯ নিউজ ভিউ

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ আজ সোমবার সকালে আকস্মিক ছুটে যান বিজি সেনের হাট উচ্চ বিদ্যালয়ে। ক্লাসে গিয়ে শুরু করলেন তাঁর ধারাবাহিক শিক্ষাবিষয়ক কার্যক্রম।
ক্লাস শেষে তার নিয়মিত শিক্ষা কার্যক্রম ‘এভরিডে ফাইভ ওয়ার্ডস’ এর উপর প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে বিজয়ী ৬ শিক্ষার্থীর হাতে তুলে দেন আকর্ষণীয় পুরস্কারের ‘উইনার্স ব্যাগ’।

বিজয়ী শিক্ষার্থীরা হলেন- ৯ম শ্রেণির শিক্ষার্থী জাকিয়া আলম আরশি, মহুয়া হক মাইশা, জানাতুল মাওয়া ইমু, রিজবী আক্তার জিনিয়া, ৮ম শ্রেণীর ফারজানা আক্তার সুমি ও ৭ম শ্রেণির সাহরিন সোলতানা সারিন। শিক্ষার্থীরা ‘উইনার্স ব্যাগ’ পেয়ে ব্যাপক আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছে।

শিক্ষার্থী জাকিয়া আলম আরশি জানায়, ইউএনও স্যারের ‘উইনার্স ব্যাগ’ পেয়ে আমরা অত্যন্ত খুশি। স্যারের এটি ব্যতিক্রমী উদ্যোগ। এখান থেকে আমরা অনেক শিক্ষা পেয়েছি। আমাদের আত্মবিশ্বাস অনেকটা বাড়ছে। স্যারকে সঠিক উত্তর দিয়ে আমরা আজকে বিজয়ী হয়েছি।

উপজেলা নির্বাহী কর্মবর্তা শরীফ উল্যাহ জানান, আজকে বিজি সেনের হাট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম শ্রেণিতে কিছু সময়ের জন্য শিক্ষার্থীদের পড়াশুনার খোঁজখবর নেওয়া হয়। প্রতিযোগিতার আয়োজন করেছি। শিক্ষার্থীরা অনেক মনোযোগী ছিল। ইতোমধ্যেই বিভিন্ন কার্যক্রমের ফল পাওয়া শুরু করেছি। আগামীতে আরও অনেক উন্নতির স্বপ্ন দেখছি। শিক্ষাক্ষেত্রে ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজও ‘উইনার্স ব্যাগ’ দেওয়া হয়েছে বিজয়ী ৬ শিক্ষার্থীকে। বিজয়ী শিক্ষার্থীদের হাতে এই পুরস্কার তুলে দিতে পেরে আমি খুবই আনন্দিত।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun