1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে দখলীয় জমি থেকে উচ্ছেদসহ হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ২৫ নিউজ ভিউ

লোহাগাড়ায় চরম্বা ইউনিয়নের তেলিবিলা মৌজায় প্রতিপক্ষের বিরুদ্ধে খতিয়ানভুক্ত নিজ দখলীয় জমি থেকে উচ্ছেদসহ নানাভাবে ভয়ভীতি ও হুমকির অভিযোগ করেছেন স্থানীয় ডা. সোলতান আহমদ। এ ব্যাপারে গত ১৭ জানুয়ারি মঙ্গলবার তিনি বাদী হয়ে একই এলাকার বশির আহমদ, নুরুল আলম ও গোলাম রহমানসহ অজ্ঞাতনামা ৩/৪জনের বিরুদ্ধে লোহাগাড়ায় থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে তিনি প্রতিপক্ষের বিরুদ্ধে উৎশৃঙ্খলতা ও দখলবাজীসহ নানা অভিযোগ এনেছেন। তারা স্থানীয় চরম্বা ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দীনের নিকটাত্মীয় হওয়ায় সুবাধে প্রভাববিস্তারের চেষ্টা চালাচ্ছে। প্রতিপক্ষরা দীর্ঘদিন থেকে অভিযোগকারী ডা. সোলতানের শতবছরের দখলীয় পৈত্রিক সম্পত্তি অন্যায় ও অহেতুকভাবে দখলের চেষ্টা করে আসছে। তারই ধারাবাহিকতায় গত ১৭ জানুয়ারী সকালে ডা. সোলতানের ভোগদখলীয় জমিতে ট্রাক্টর দিয়ে বোরো চাষের চেষ্টা করে। এমন জোরদখল চেষ্টার প্রতিবাদ করলে তারা ডা. সোলতানসহ তার পরিবারের সদস্যদেরকে মারধর, নাজেহাল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ফলে, তাদের হুমকি-ধমকিতে চরম নিরাপত্তাহীনতার আশংকা প্রকাশ করছেন অভিযোগকারী ডা. সোলতান।
এ ব্যাপারে অভিযুক্ত বশির আহমদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা করা হলে তিনি জানান, আমি অন্যায়ভাবে ডা. সোলতানের জমি দখলের চেষ্টা করিনি। তার এক বোন থেকে খরিদাসূত্রে জমিতে চাষের জন্য কাজ করছি মাত্র। তার অভিযোগ সত্য নয়। আমিও লোহাগাড়া থানায় ডা. সোলতানের বিরুদ্ধে অভিযোগ করেছি।
এ প্রসঙ্গে স্থানীয় চরম্বা ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দীন জানান, অভিযুক্তরা চেয়ারম্যানের প্রভাব বিস্তার করার প্রশ্নই আসে না।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান জানান, এ ব্যাপারে দুই পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun