বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৭ অপরাহ্ন

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় মহিলাসহ হতাহত ৩

চট্টগ্রাম প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০২ নিউজ ভিউ

লোহাগাড়ায় মারছা বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ মহিলা নিহত ও ১ জন আহত হয়েছে বলে জানা গেছে।

আজ ২২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮ টার দিকে চট্টগ্রাম- মহাসড়কস্থ চুনতি ফরেস্ট রেঞ্জ এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া পুর্ব বেওলা সিকদার পাড়ার মো. লোকমানের স্ত্রী রিনা আকতার (১৮) ও রামু পুর্ব জোয়ারিয়ানালা এলাকার আলতাফ আহমদের কন্যা এনজিও কর্মী ছেনু আরা বেগম (২৯)। তবে, আহতের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ওই সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী মারসা পরিবহন (চট্টমেট্রো-ব-১১-১১৮০) এর একটি বাসের সাথে কক্সবাজার অভিমুখী একটি ট্রাকের (ঢাকামেট্রো-ট-১৩-৬৭৩০) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারসা পরিবহনের যাত্রী ২ মহিলা ঘটনাস্থলে নিহত হয় এবং একজন আহত হয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই পার্থ সারথী হাওলাদার, দোহাজারি হাইওয়ে থানা পুলিশের এসআই মুহাম্মদ ফারুক, এসআই আদম আলী সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মুুহাম্মদ ফারুক জানান,মারসা পরিবহন ও কংকর বোঝাইকৃত ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়ে ২জন মহিলা নিহত ও ১জন আহত হয়। ঘাতক মারসা পরিবহন ও ট্রাকের চালক, হেলপার পালিয়ে গেছে। গাড়ি দুটি বর্তমানে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ দুটি দোহাজারি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel