1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতির মায়ের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৮ নিউজ ভিউ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা শিল্পপতি সোলতান আহমদ চৌধুরী ও সভাপতি মো. খোরশেদ আলম চৌধুরীর মাতা করিমুন্নিসা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন- সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিবৃতিতে তিনি মরহুমা করিমুন্নিসা বেগম এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শােকসন্তপ্ত পরিবার, পরিজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

৪ ফেব্রুয়ারি রাতে বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

একই সাথে ওই প্রেস বিজ্ঞপ্তিতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকাৱের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ছাড়া শোক প্রকাশ করেছেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক এবং প্রধানন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মুসলেম উদ্দীন আহমেদ এমপি, সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দীন হাসান চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ম.ম মিনহাজুর রহমান, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিল্পপতি এম.এ মোতলেব সিআইপি, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু,সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দীন।

উল্লেখ্য, করিমুন্নিসা বেগম বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭:৪৫ মিনিটে চট্টগ্রামের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর এবং তিনি ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণীজন রেখে গেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun