1. jasimlohactgbd@gmail.com : DailyChattogram :
  2. contact.smrobel@gmail.com : DainikChattogram :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

লোহাগাড়ায় পেঠান শাহ্ (রহ:) এর ওরশে জুয়া, মাদকের আস্তানা থাকতে পারবে না: পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৪০৮ নিউজ ভিউ

জুয়া, মাদক ও ব্যভিচারের কোন রকম আস্তানা থাকতে পারবেনা। সুষ্ঠু ও সুন্দরভাবে ওরশ শরীফ সম্পন্ন করতে জেলা পুলিশের পক্ষ থেকে ১ প্লাটুন পুলিশ কাজ করবে । ট্রাফিক পুলিশ ও গ্রাম পুলিশ কাজ করবে। ওরশ শরিফে কিশোর গ্যাং ও ইভটিজিং করলে কঠোরভাবে আমরা দমন করা হবে। যে কোন ধরণের বিশৃঙ্খলা এড়াতে পুলিশ সবসময় মাঠে থাকবে। সভাকে সুন্দর ও সফল করতে সকলের সহযোগিতা দরকার।

লোহাগাড়া উপজেলার পদুয়ায় ১৫ ই মার্চ হযরত শাহ্ ছুফি পেঠান শাহ্ (রহ:) এর ৮০তম বার্ষিক ওরশ মোবারক উপলক্ষে এক মতবিনিময় সভা আজ ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় দরবার শরীফের মোতওয়াল্লী শাহজাদা দোস্ত মোহাম্মদ কবিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, মাননীয় আইজিপি স্যারের নেতৃত্বে সারাদেশে আইন শৃঙ্খলা নিয়ন্তণে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার মহোদয় ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু স্যারের নির্দেশনায় আমাদের থানার ওসি জাকের হোসাইন মাহমুদ স্যারের নেতৃত্বে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি।লোহাগাড়া থানায় নির্ভয়ে সাধারণ মানুষকে সেবা দেয়ার লক্ষে কাজ করে যাচ্ছি।

এতে স্থানীয় থানা প্রশাসন, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

সমাজসেবক আমানুল্লাহ আমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পদুয়া ইউপির চেয়ারম্যান জহির উদ্দিন,ছদাহা ইউপি চেয়ারম্যান মোসাদ চৌধুরী, ইউপি সদস্য লিয়াকত আলী, ইউপি সদস্য শহিদুল ইসলাম, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ব্যাংকার মুহাম্মদ তাজ উদ্দিন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক খোকন সুশীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক মুুহাম্মদ রায়হান সিকদার,উপজেলা যুবলীগ নেতা মুহাম্মদ আদেল চৌধুরী,দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুল হক টিটু, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হারুন সাঈদী প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Theme Customization By NewsSun