বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:০২ অপরাহ্ন

লোহাগাড়ায় অস্বচ্ছল পরিবারে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলামের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৩৬৫ নিউজ ভিউ

দেশে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান সর্বাত্বক লকডাউনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের উদ্যোগে সাতকানিয়া-লোহাগাড়ার ৫ হাজার অস্বচ্ছল পরিবারে ইফতার-সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে লোহাগাড়ায় দেড় হাজার পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

৩০ এপ্রিল দুপুর ১২টায় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলার ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এসব ইফতার- সেহেরী সামগ্রীর প্যাকেট হস্তান্তর করা হয়।

ইফতার-সেহেরী বিতরণ অনু্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

এতে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাশেম মিয়া, সাংগঠনিক সম্পাদক নামজুল হাসান মিন্টু, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, কার্যনির্বাহী সদস্য মামুন-উর রশিদ চৌধুরী, নুরুল হক কন্ট্রাক্টর, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক আলী আহমদ, বড়হাতিয়া ইউনিয়ন সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল, পদুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবচার আহমদ, আমিরাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন, কলাউজান ইউনিয়ন সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, আমিনুল ইসলামের ব্যক্তিগত সচিব মিরান হোসেন মিজান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আলতাপ উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক একেএম পারভেজ, আওয়ামী লীগ নেতা আক্তার কামাল পারভেজ, কাজী রায়হান, ইকবার বাহাদুর, স্বেচ্ছাসেবক লীগের চুনতি ইউনিয়ন সভাপতি ইরফান আলী, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি রেজাউল করিম, বড়হাতিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক খোকন দাশ, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার জিহান ও যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম।

এ সময় লোহাগাড়ার দেড় হাজার কর্মহীন হতদরিদ্র পরিবারে বিতরণের জন্য ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এসব ইফতার-সেহেরী সামগ্রীর প্যাকেট হস্তান্তর করা হয়।

বিতরণ করা প্রতি প্যকেটে রয়েছে চাল, চনা, পিয়াজ, সয়াবিন তৈল, মসুর ডাল, লবন, চিনি ও সেমাইসহ মোট সাড়ে ১৪ কেজি খাদ্যপণ্য।

এ প্রসঙ্গে জানতে চাইলে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিন বলেন, দেশে দ্বিতীয় দফা করোনায় দিন দিন আক্রান্ত ও মুত্যেুর মিছিল বাড়ছে। করোনার সংক্রমণ মোকাবিলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া গ্রামের দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। তাই পবিত্র এ রমজানে দ্বিতীয় দফায় সাতকানিয়া-লোহাগাড়ার ৫ হাজার কর্মহীন হতদরিদ্রদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণের অংশ হিসেবে লোহাগাড়ায় দেড় হাজার পরিবারে ইফতার-সেহেরী বিতরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel