মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোহাগাড়ায় আদালতের নির্দেশ অমান্য করে রাস্তা নির্মাণ লোহাগাড়ায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজ লোহাগাড়ায় নৌকার বিদ্রোহীদের নেতৃত্বে না আনার দাবি তৃণমূলের পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় প্রধান আসামী কবিরসহ গ্রেপ্তার ২ লোহাগাড়ায় বসতঘর ও কবরস্থানের জায়গা দখল চেষ্টার অভিযোগ লোহাগাড়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন লোহাগাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বসতঘর ভাংচুর লোহাগাড়ায় রোহিঙ্গাদের ভোটার না করার বিষয়ে সতর্ক করলেন ইউএনও।। চট্টগ্রাম অবৈধভাবে মাটি কাটায় লোহাগাড়ায় ডাম্প ট্রাক ও এক্সকেভেটর জব্দ লোহাগাড়া থেকে একজন মানবিক ইউএনও’র বিদায়

জাতির পিতার দর্শন ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৩৭ নিউজ ভিউ

বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ উন্নতির চরম শিখরে থাকত। কিন্তু স্বাধীনতাবিরোধীরা সেটি হতে দেয়নি। তাদের অপচেষ্টা এখনও থেমে নেই। জাতির পিতার দর্শন ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের পরবর্তী প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শন তুলে ধরতে হবে। ছবি তুলে ফেসবুকে দেওয়ার নাম রাজনীতি নয়, রাজনীতিতে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশ এগিয়ে নিয়ে যেতে হবে। এ জন্য তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এগিয়ে আসতে হবে।

বুধবার (১৮ আগস্ট) সকালে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্যারাগন কমিউনিটি সেন্টারে মুজিব শতবর্ষে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো  বলেন, দেশ ও মানুষকে ভালোবেসে পিতার জন্ম-শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি গাছ লাগানোর সিদ্ধান্ত নিয়েছেন। এর ফল কিন্তু জননেত্রী শেখ হাসিনা ভোগ করবেন না, আওয়ামী লীগও ভোগ করবে না। দেশ এবং দেশের মানুষ এর ফল ভোগ করবে। পরিবেশ বিপর্যয় কাটিয়ে উঠতে পিতার মতোই দেশ ও মানুষকে ভালোবেসে এই বৃক্ষরোপণের দায়িত্ব নেন বঙ্গবন্ধুকন্যা। পরিবেশ বিপর্যয় অবস্থা কাটিয়ে ওঠার জন্য এবং যাদের কারণে পরিবেশ বিপর্যয় হচ্ছে, তাদের বাধ্যবাধকতায় আনার জন্য নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিবেশ রক্ষার জন্য জননেত্রী শেখ হাসিনা পৃথিবীর সবচেয়ে সোচ্চার রাজনীতিবিদ। আসুন, আমরা সবাই মিলে ব্যাপকভাবে বৃক্ষরোপণ করি এবং আমাদের সোনার বাংলাকে আরও সবুজ বাংলা করি।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী’র সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জান মোহাম্মদ সিকদার ও সহ-সভাপতি শ্রীনিবাস দাশ সাগর।

এতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাশেম মিয়া, ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, কোষাধ্যক্ষ হাজ্বী মাহমুদুল হক, বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুর আহমদ, উপ-দপ্তর সম্পাদক এম.এস মামুন, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মামুন-উর রশিদ চৌধুরী, নুরুল হক কন্ট্রাক্টর, আবছার আহমদ, সলিল কান্তি বড়ুয়া, দিদারুল আলম বাবুল, আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রাসু, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, চুনতি ইউনিয়ন সভাপতি শাহ আলম পল্টু, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহ, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক আলী আহমদ, পদুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবচার আহমদ, চরম্বা ইউনিয়ন সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, পুটিবিলা ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক, আমিরাবাদ ইউনিয়ন যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন, পদুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবচার আহমদ, উপজেলা কৃষক লীগের সভাপতি আলী আহমদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন, শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আয়ুব আলী, উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আকতার কামাল পারভেজ, কৃষক লীগের সহ-সভাপতি মাহমুদুল হক চৌধুরী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে, প্রধান অতিথি আমিনুল ইসলাম আমিন দলীয় নেতাকর্মীদের কাছে ১০ হাজার বিভিন্ন গাছের চারা বিতরণ করেন এবং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel