বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ওয়াহেদকে আবারো নৌকার প্রার্থী হিসেবে চান কলাউজানবাসী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৮৪ নিউজ ভিউ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে তিন বারের চেয়ারম্যান এম. এ ওয়াহেদকে চান কলাউজানবাসী।

তিনি ১৯৮২ সনে কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য হিসেবে জয়লাভ করেন। ১৯৯৫ সনে প্রথম বারের মতো চেয়ারম্যান হিসেবে জয়লাভ করে দায়িত্ব গ্রহণ করেন। ২০১০ সনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে চেয়াররম্যান হিসেবে জয় লাভ করে দায়িত্ব গ্রহন করেন। ২০১৬সনে জাতীয় প্রতীক নৌকা প্রতীকে বিপুল ভোট জয়লাভ করে তৃতীয় বারের মতো জয়লাভ করে দায়িত্ব পালন করে যাচ্ছেন বলে জানা যায়।

বর্তমান চেয়াম্যান এম. এ ওয়াহেদ বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের লোহাগাড়া উপজেলা শাখার সহ-সভাপতি ও কলাউজান ইউনিয়ন কৃষকলীগের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিন ছেলে রেমিট্যিন্স যোদ্ধা। তারাও পিতার জনপ্রিয়তায় আনন্দিত। এলাকায় বেশ জনপ্রিয়তা রয়েছে এমএ ওয়াহেদের।

এম. এ ওয়াহেদ বলেন, আ’লীগ পরিবারের সন্তান হিসেবে, দেশপ্রেম ও সামাজিক দায়িত্ববোধের জায়গা থেকে প্রাণপ্রিয় সংগঠন আ’লীগ তথা জননেত্রী শেখ হাসিনার পক্ষে আন্দোলনে মাঠে ছিলাম, সামনেও থাকব।

তিনি আরো বলেন, এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি আবারও অংশ নিতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে আবারও বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। মডেল ইউপি হিসেবে গড়ে তুলব কলাউজান ইউনিয়নকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 Daily Chattagram
Developed By Shah Mohammad Robel